ক্রীড়াবিদ বন্ধুরা খেলছে মাঠে আর ক্রীড়ামোদী তুমি অংশগ্রহণ করতে পারো ক্যাম্পাস অ্যাম্বাসেডর হিসেবে।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২০ এ এবার থাকছে ক্যাম্পাস অ্যাম্বাসেডর হয়ে নিজ বিশ্ববিদ্যালয়কে প্রতিনিধিত্ব করা এবং ক্রীড়াবিদ বন্ধুদের পাশে থেকে অর্গানাইজার হিসেবে কাজ করার সুযোগ। বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করে নিজ বিশ্ববিদ্যালয় এবং প্রতিযোগিতার মুখপাত্রের ভূমিকা পালন করবে ক্যাম্পাস অ্যাম্বাসেডর।

তারুণ্যের বাংলাদেশে “সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই”- বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে লেখাপড়ার পাশাপাশি ক্রীড়ার উদ্যমে শিক্ষাজীবন থেকেই সক্রিয় নাগরিক হয়ে উঠবে একজন শিক্ষার্থী। বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর বিভিন্ন কার্যক্রমের মধ্য দিয়ে ক্যাম্পাস অ্যাম্বাসেডররা নিজেকে প্রস্তুত করবে, গড়ে তুলবে লিডারশিপ স্কিল।

লেখা, ছবি তোলা, স্পোর্টস ম্যানেজমেন্ট, সাংবাদিকতা বা সোস্যাল মিডিয়ায় প্রচারণায় আগ্রহ বা দক্ষতা আছে যার, ক্যাম্পাস অ্যাম্বাসেডর হয়ে যোগ দাও এই ক্রীড়া উৎসবে।

সার্টিফিকেশনঃ ক্যাম্পাস অ্যাম্বাসেডরশিপ এর বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করার মধ্য দিয়ে থাকছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আয়োজনে এবং স্পেলবাউন্ড লিও বার্নেট এর পরিচালনায় বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর সার্টিফিকেট অর্জনের সুযোগ এবং আরও থাকছে লিডারশিপ এবং অর্গনাইজিং স্কিল ট্রেইনিং পোগ্রাম, যা পরবর্তীতে খেলাধুলা, খেলাধুলা সংশ্লিষ্ট বিভিন্ন পেশায় এবং জীবনে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

ক্যাম্পাস অ্যাম্বাসেডর এর দায়িত্বঃ

  • প্রতিযোগিতার বিভিন্ন কার্যক্রমে নিজ বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ অর্গানাইজার হিসেবে নিজেকে উপস্থাপন করবে একজন ক্যাম্পাস অ্যাম্বাসেডর এবং মূল আয়োজনে প্রধান সহায়ক হিসেবে ভূমিকা পালন করবে।
  • বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস এম্বাসেডররা বিভিন্ন ক্যাটাগরি যেমন, ক্যাম্পাসে গেম ম্যানেজমেন্ট, ক্যাম্পাস স্পোর্টস সাংবাদিকতা, ক্যাম্পাস স্পোর্টস ফটোগ্রাফী, স্পোর্টস সোস্যাল মিডিয়া আপডেট এবং বিভিন্ন আয়োজনে নিরাপত্তা ও যোগাযোগ এর দায়িত্ব পালনে ভূমিকা রাখবে।
  • বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ও অংশগ্রহণকারী দলগুলোকে নিয়ে নিজ বিশ্ববিদ্যালয়ে প্রচারণা ও খেলাধুলার বিভিন্ন কার্যক্রমে সহায়তা প্রদান।
  • স্পোর্টস চ্যাম্পিয়নশিপ আয়োজনের বিভিন্ন কার্যক্রমে স্পন্সর এবং সমর্থকদের অর্গানাইজ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
  • একজন ক্যাম্পাস অ্যাম্বাসেডর নিজ ক্যাম্পাসে খেলাধুলা এবং সুস্থ জীবনযাত্রার অভ্যাস তৈরিতে ভূমিকা পালন করবে।

আগ্রহীরা রেজিস্ট্রেশন করো এখনই। রেজিস্ট্রেশনের শেষ দিন ২৫ ফেব্রুয়ারি, ২০২০।

শেয়ার করে জানিয়ে দাও বন্ধুদের

Share on facebook
Share on twitter
Share on whatsapp
Share on email
  • Date Format: MM slash DD slash YYYY
  • Accepted file types: doc, docx, pdf.
    Maximum 5 MB. Allowed file types DOC, DOCX, PDF.
  • Accepted file types: jpg, gif, png, jpeg.
    Passport size. Maximum 5 MB. Allowed file types JPG, JPEG, PNG.
Close Menu